May 26, 2024, 6:59 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শুভ উদ্বোধন পীরগাছা শাখা, এশিয়ান ইন্সটিটিউট অব মাল্টিমিডিয়া টেকনোলজি (এআইএমটি)

Reporter Name

স্টাফ রিপোর্টার এম এ হোসেন পাটোয়ারী

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদিত এশিয়ান ইন্সটিটিউট অব মাল্টিমিডিয়া টেকনো লজি (এআইএমটি) পীরগাছা শাখা আজ ১৬ সেপ্টেম্বর ২০২২ইং শুক্রবার, সকাল ১০ঘটিকার সময় দোয়া মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধন হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মো: তৌহিদুল ইসলাম সরকার। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পীরগাছার কৃতি সন্তান ডাঃ মোঃ রাশেবুল হোসেন (রুপম)। উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিঠাপুকুর রংপুর। আরো উপস্থিত ছিলেন ডাঃ আবু মারুফ মো: জাবালুল তারিক, এডভোকেট মোঃ আমিনুল ইসলাম পাটোয়ারী।

শাখা পরিচালক মোঃ সিরাজুল ইসলাম পাটোয়ারী।তিনি একজন মানবাধিকার ব্যাক্তিত্ব ও রাজনিতিবিদ। পাশাপাশি তিনি পীরগাছার সাস্থ্যসেবায় জনগণের জোড়গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য প্রতিষ্ঠা করেন। লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার।

অবশেষে পীরগাছার শিক্ষিত বেকার যুবকদের মর্যাদাপুর্ন, কর্মসংস্থানের লক্ষ্যে সাস্থ্য বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ কোর্স চালু করেন। জনাব পাটোয়ারী বক্তব্যে সকলের দোয়া,সহযোগীতা প্রতিষ্ঠানের উন্নয়ন প্রত্যাশা করেন।

অতিথি মহদোয়গন সিরাজুল ইসলাম পাটোয়ারির উদ্যোগকে স্বাগত জানায় এবং থানা পর্যায়ে এই প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য ভুয়োসী প্রশংসা করেন। অবশেষে ফিতা কেটে উদ্বোধন শেষে ৮জন ছাত্র/ছাত্রী ভর্তি হয়। তাদেরকে আনন্দ মুখর পরিবেশে বরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page