July 27, 2024, 7:25 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে গোলাম হাফিজ নাসিম এর শুভেচ্ছা!

Reporter Name

মোঃ তানভীর, সোনারগাঁও প্রতিনিধি ঃ-

বাংলাদেশ আ’লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে অনেক অনেক শুভকামনা ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ নেতা গোলাম হাফিজ নাসিম।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি গণমাধ্যমকে জানান ‘২৮শে সেপ্টেম্বর দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন, কারণ ১৯৪৭ সালের ঐ দিনে প্রাণপ্রিয় নেত্রী ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্ম গ্রহণ করেছেন। তাঁর সময় উপযোগী সিদ্ধান্ত,

সাহসী নেতৃত্ব ও কার্যকরী পরিকল্পনার কারনেই দেশে উন্নতির ছোয়া লেগেছে। বঙ্গবন্ধু যেমনি ভাবে দেশকে নেতৃত্ব দিয়ে স্বাধীনতা এনে দিয়েছেন, তেমনি শেখ হাসিনা দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশের স্বনির্ভরতা ও শক্ত অবস্থান এনে দিয়েছেন।

শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেত্রী হিসেবেও সর্বত্র সমাদৃত। দেশের ভাবমূর্তি উজ্জল করা, দেশে অর্থনৈতিক মুক্তি আনয়ন করা ও ডিজিটাল রাষ্ট্র গঠন সহ রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে তিনি দীপ্ত পায়ে এগিয়ে যাবেন বলে আশা রাখছি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page