June 24, 2024, 8:59 am
শিরোনামঃ
গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি সাংবাদিক এম এ কে জিলানীর বাবার মৃত্যুতে ডিআরইউ’র শোক ময়মনসিংহ সড়ক জোন এর অধিনে সড়ক নির্মানে অনিয়ম ও দুর্নীতি পুনাকের আয়োজনে ময়মনসিংহে অসহায় ও দুস্থ নারীদের সেলাই মেশিন বিতরণ টাংগাইলসহ বিভিন্ন এলএসডিতে চলতি ধান ও চাউল সংগ্রহ মৌসুমে খাদ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে ঘুষ বাণিজ্যে
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

৫২ কেজি গাঁজা-সহ ৪ মাদককারবারি কে গ্রেফতার করেছে রাজশাহীর ডিবি পুলিশ

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রাম হতে গতকাল ১১ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে রাত ০৭:২৫ টায় সংঘবদ্ধচক্রের চারজন মাদককারবারিকে ৫২ কেজি গাঁজা-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তরা হলো মো: জামিল(৩৪), মো: শাকিব ইসলাম (২২),মো: তামিম মিয়া(১৯) ও মো: মোমি ন মিয়া (৫০)। মো: জামিল রাজশাহী মহানগরের রাজপা ড়ার মহিষবাথান এলাকার মৃত নূর আক্কাশের পুত্র, মো: শা কিব ইসলাম রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাগাই ল গ্রামের মো: শরিফুল ইসলামের পুত্র,মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়া রাজশাহী মহাগরের কাশিয়াডাঙ্গা থানার মো: আরিফুল ইসলাম এবং মৃত কাইমুদ্দিনের পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্স-সহ গতকাল দুপুর ০২:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানারচাপা ল ও তার সন্নিহিত এলাকায় টহলরত ছিল।গোপন সংবাদে র ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী মহানগরের দামকুড়া থানাধীন হরিপুর হয়ে একটি ব্যাটারিচালিত রিক্সায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জন-সহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরি ক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে রাজশাহী ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রে জা সরকার সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৭:২৫ টায় একটি অভি যান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাজশাহীর ডিবি পুলিশ অভিযু ক্ত মো: জামিল (৩৪) একটি অটোরিক্সায় তার দেহ তল্লা শি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২ কেজি গাঁজা এবং তার ব্যবহৃত অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

অভিযুক্ত মো: শাকিব ইসলাম, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশের ঐ আভিযানিক দল। ৪(চার) মাদককারবারিদের নিকট হতে সর্বমোট ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।ডিবি পুলিশ মাদক কারবারিদের গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত ঐ ব্যাটারিচালিত অটোরিক্সা এবং লাল রঙয়ের Apache RTR-150 CC মডেলের একটি মোটরসাই কেল জব্দ করে।এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page