May 14, 2024, 2:15 pm
শিরোনামঃ
জেলা শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত হলেন কোতোয়ালী মডেল থানার আনোয়ার হোসেন ঢাকা গণপুর্ত ই/ এম বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ময়মনসিংহ এর অভিযানে বিভিন্ন অপরাধে ১৭ জন গ্রেফতার মাদক উদ্ধার মুক্তাগাছা থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া নীতিমালা প্রণয়ন ও গবেষণা কার্যক্রম সহজ করবে ফুড ড্যাশবোর্ড – খাদ্য সচিব তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

অসুস্থ মেয়েটির -চোখ,নাক,কান,শরীলের বিভিন্ন অঙ্গ পচন : সে বাঁচতে চায়:পিতার সাহায্যর আবেদন,

Reporter Name

মোল্লা জাহাঙ্গীর আলম _খুলনা

সমাজের সহৃদয়বান ব্যক্তিদের সহযোগিতায় ফুটফুটে মেয়েটি ফিরে পেতে পারে একটি সুন্দর স্বাভাবিক জীবন।

দেশবাসী ও বিদেশ সকলের কাছে -সাহায্য আবেদন। সাহায্য পাঠানোর ঠিকানা- পিতা: মোঃ মনিরুল ইসলাম (মনি) মোবাইল বিকাশ নাম্বার _০১৩০১ ২৮৫ ০১০//

খুলনা জেলার -কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের চৌকুনী গ্রামের মো.মনিরুল ইসলাম মনি’র কন্যা মোহনা আক্তার (বৃষ্টি) বিরল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে তীব্র যন্ত্রনায় দিনযাপন করছেন।

মেয়েটি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

অতি গরীব অসহায় এই পরিবারের একমাত্র মেয়ে মোহনা আক্তার”তাঁর পিতা একজন দিনমজুর।একমাত্র মেয়ের জীবন বাঁচাতে এতদিন ধারদেনা করে কোনো ভাবে চিকিৎসার খরচ বহন করেছেন।

বর্তমানে পিতা মো: মনিরুল ইসলাম মনি’তিনি মেয়ের চিকিৎসার খরচ চালাতে অপারগ হয়ে পড়েছেন। চিকিৎসার ব্যয়ভার বহন করা তাঁর পক্ষে সম্ভব হচ্ছে না।

বিরল এ রোগটির কারণে মোহনার চোখ,নাক,কান ও শরীলের বিভিন্ন অঙ্গ দিয়ে রক্ত বের হয়।

তবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নিয়ে যেতে হবে, তাহলে সে সুস্থ হয়ে উঠতে পারে বলে আশা করা যায় এবং ফুটফুটে মেয়েটি স্বাভাবিক জীবন ফিরে পেতে পারে।

এমতাবস্থায় সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যর জন্য আকুল আবেদন জানিয়েছেন তাঁর পিতা মনিরুল ইসলাম।

তবে -সাহায্য পাঠানোর আগে পিতা: মোঃ মনিরুল ইসলাম (মনি) মোবাইল বিকাশ নাম্বার _০১৩০১ ২৮৫ ০১০//এই ফোন নাম্বারটা একটু ভালো করে যাচাই করে নিবেদন। অনুরোধ রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page