May 12, 2024, 6:22 am
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ” ঈদ উপহার

Reporter Name

নিজস্ব প্রতিবেদন: লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ৯ নং উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পবিত্র রমজান ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় গরিবের মাঝে ১০ কেজি চাউল ” ঈদ উপহার” দিলেন।

চেয়ারম্যান” মিজানুর রহমান সাথে কথা বলার সময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার সরকার অসহায় সাধারণ জনগণের জন্য আর্থিক সহযোগিতা হিসেবে আমাদের ইউনিয়নের ১৬৮০ জনকে বিনামুল্যে ১০কেজি করে চাউল বিতরন করেন।এবং আমাদের যতটুকু সাহিত্য সহযোগিতা করার প্রয়োজন ইনশাআল্লাহ আমরা চেষ্টা করব। সহযোগিতা করার জন্য সাধারণ জনগণ ভালো থাকলে আমাদের নেত্রীয় ভালো থাকবে।

এ সময় ইউপি চেয়ারম্যান আরো বলেন এলাকার উন্নয়নের বিষয় আমাদের ইউনিয়নে আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে সব সময় জনগণের সেবায় করার জন্য নিজেকে উৎসাহিত করে দিয়েছি ইনশাআল্লাহ আমাদের জননেত্রী শেখ হাসিনা সরকারের স্মার্ট বাংলাদেশ পরিকল্পনায় আমরা অনেক হ্যাপি আমাদের ইউনিয়নে অসংখ্য উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।এবং সোশ্যাল মিডিয়ার সহযোগিতায় আমরা আরো উন্নয়নমূলক কাজ করে যাবো একটি মডেল ইউনিয়ন করে তুলব।

এই সময় তিনি আরো বলেন”আমরা রাজনীতির সংগঠনের সদস্য হিসেবে জনগণের সেবা করতে এসেছি।আমার বাবা সাবেক ৯ নং উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। সাবেক উপজেলা পরিষদ নৌকায় চেয়ারম্যান প্রার্থী ছিলেন।”সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,বর্তমান চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী লক্ষীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলের কাছে দোয়া প্রার্থী সকলে দোয়া করবেন ইনশাআল্লাহ আবারও বিপুল ভোটে বিজয় করতে পারি।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর সাথে কথা বলার সময় তারা বলেন আবুল কাশেম চৌধুরী জনগণের আস্থা ভালবাসার মানুষ এবং নেতাকর্মীদের প্রাণপ্রিয় নেতা আবারো যদি লক্ষ্মীপুর পরিষদের চেয়ারম্যান হতে পারে।তাহলে ত্যাগী নেতাদের মূল্যায়ন বেড়ে চলবে’আর আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা সরকার বলেছিল। ত্যাগী নেতাদেরকে মূল্যায়ন করার জন্য তাই আমি লক্ষ্মীপুরবাসীর কাছে বিনীতভাবে অনুরোধ করব দল মত নির্বিশেষে আমাদের প্রাণপ্রিয় নেতা আবুল কাশেম চৌধুরীকে বিপল ভোটে বিজয় করাইবো।
বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page