May 20, 2024, 6:35 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোপালগঞ্জের আশরাফ মাস্টার এর ৯ম মৃত্যু বার্ষিকী শ্রদ্ধাবরে স্বরন করছে টুঙ্গিপাড়াবাসী

Reporter Name

মোঃ তপু শেখ-গোপালগঞ্জ প্রতিনিধি/

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার ঐতিহ্যবাহী জিটি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রক্তন প্রধান শিক্ষক মোঃ আশরাফ আলী বিশ্বাস এর ৯ম তম মৃত্যু বার্ষিকী গভীর শ্রদ্ধাবরে স্বরন করছে টুঙ্গিপাড়াবাসী সহ বাংলাদেশের সর্বত্র ছড়িয়ে থাকা তার সকল শিক্ষার্থীরা।

মরহুম মোঃ আশরাফ আলী শেখ ৬৬ বছর বয়সে ২০১৪ সালের ১৭ই নভেম্বর দুনিয়ার মায়া ত্যাগ করে এই পৃথিবী ছেড়ে চলে যান।মৃত্যু কালে তিনি রেখে যান তিন কন্যা ও এক পুত্র সন্তান সহ তার নিজ হাতে গড়া বহু সু শিক্ষায় শিক্ষিত জনদের , যারা আজ বাংলাদেশের বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের বড় বড় পদে অধিষ্ঠিত আছেন, তাদের মাঝে সচিব, ডাক্তার, ইঞ্জিনিয়ার, আর্মি অফিসার, র্যা ব সহ আরো অনেকে আছেন।

মরহুম মোঃ আশরাফ আলী মাস্টার ১৯৭৬ সাল থেকে ২০০৬ সাল পযর্ন্ত কঠের হাতে জিটি সরকারী উচ্চ বিদ্যালয় পরিচালনা করেন। টুঙ্গিপাড়াবাসী আজো তাকে তার কৃতিত্ব ও আদর্শের সম্মানে স্বরন করে। সারা দেশের তার আদর্শের শিক্ষার্থীদের কাছে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের পক্ষে একমাত্র পুত্র বিশিষ্ঠ ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মো: আশিকুর রহমান (মিলটন)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page