May 10, 2024, 10:30 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোয়েন্দা-উত্তরা বিভাগের তৎপরতায় পল্লবী থেকে হারানো মোবাইল ৪ বছর পর নেত্রকোনা থেকে উদ্ধার

Reporter Name

প্রথম বাংলা – ২০১৯ সালে রাজধানীর পল্লবী থানাধীন ১০ নম্বর বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসে ওঠার সময়ে মোবাইল হারান রোকনুজ্জামান নিবির নামের এক লো ক।হারানো মোবাইল ফিরে পেতে পল্লবী থানায়”একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর অনেক চেষ্টা করেও মোবাইল ফোনটি আর ফেরত পাননি। মাত্র কি ছুদিন আগে জিডির কপি ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার।ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসেন মোল্লা র কাছে দিয়ে সহযোগিতা চাইলে।বহুদিন পরে হারানো মোবাইল ফোন ফিরে পেলেন ভুক্তভোগী আশাহতহলে ও ৪ বছর পর মোবাইল ফোন ফিরে পেয়ে তিনি বেশ আবেগাপ্লুত।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে ডিবি-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আরিফুল ইসলাম পিপিএম -সেবা ও সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসে ন মোল্লা উদ্ধার হওয়া মোবাইল ফোন প্রকৃত মালিক নিবিরের কাছে বুঝিয়ে দেন।

জিডির সূত্র ধরে নেত্রকোনা থানার আটপাড়া থানা থে কে মোবাইল উদ্ধারের বিষয়ে সহকারী পুলিশ কমিশনা র মো: ইমরান হোসেন মোল্লা বলেন,ভুক্তভোগীরজিডি র প্রেক্ষিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় নেত্রকোনা জেলা র আটপাড়া থানা এলাকা থেকে মোবাইল ফোনটিউদ্ধা র করা হয়। মোবাইলটি উদ্ধারের ক্ষেত্রে অনেক বেগ পেতে হয়েছে একেক সময় একেক এলাকায় লোকেশ ন দেখাচ্ছিলো। সর্বশেষ আটপাড়া থানা পুলিশের সহ যোগিতায় মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

মোবাইল ফোন উদ্ধারের বিষয়ে জানতে চাইলে আট পাড়া থানার অফিসার ইনচার্জ তাওহীদুর রহমানজানান ,ডিএমপির ডিবি-উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমি শনার মো: ইমরান হোসেন মোল্লা স্যারের রিকুইজিশ নের প্রেক্ষিতে আটপাড়া থানা এলাকার এক তরুণের কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।ওই তরু ণ ঢাকা থেকে চুরি যাওয়া মোবাইল ফোনটি গাজীপুর থেকে কিনেছিলেন। তিনি তখন গাজীপুর এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। তার এক সহকর্মীর কাছ থেকে মোবাইল ফোনটি কেনেন।

মোবাইল ফোন চুরির সঙ্গে তার সম্পৃক্ততা না পাওয়া গেলেও ফোনটি তিনি ফিরিয়ে দিয়েছেন।এসি ইমরানে র নির্দেশনায় আটপাড়া থানার এএসআই মোকাম্মেল মোবাইল ফোন উদ্ধারের সাথে সরাসরি কাজ করেছেন ।উদ্ধারের পর সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মোবাইল ফোনটি গোয়েন্দা-উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান হোসেন মোল্লার কাছে পাঠানো হয়।

চার বছর পর হারানো মোবাইল ফোন ফিরে পেয়ে আ প্লুত নিবির বলেন,চার বছর আগে অনেক কষ্টে মোবাই ল ফোনটি কিনেছিলাম। কয়েক মাস ব্যবহার করার প র মোবাইল ফোনটা পকেট থেকে চুরি হয়ে যায় এটা ফেরত পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলাম। হঠাৎ ডিবি থেকে জানালো যে আমার মোবাইল ফোনটি উদ্ধার হয়েছে ফিরে পেয়ে খুব ভালো লাগছে।

গোয়েন্দা পুলিশের কর্মকর্তা মো. ইমরান হোসেন মোল্লাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page