May 20, 2024, 6:39 am
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট

Reporter Name

ইকরামুল হক, কক্সবাজার জেলা প্রতিনিধি:

চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব কেড়ে নিয়েছে একদল চিহ্নিত সন্ত্রাসী। ডেকোরেশন ব্যবসায়ি ও ইলেক্ট্রিক মেস্তেরী সহ ৬ জন আহত হয়েছে। গত ১ মে রাত সাড়ে ১১ টায় চিরিঙ্গা ইউনিয়নের দক্ষিণ বুড়িপুকুরে এ ঘটনা ঘটে এ ব্যপারে চকরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

বাদী চিরিঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা ওপালা কাটা মাছঘাট ষ্টেশন ব্যবসায়ি সমিতির নেতা ও চিরিঙ্গা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল জব্বার কালু জানান, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফর আলমের নির্বাচনী মিটিং ছিল চি রিঙ্গা দক্ষিণ মাছঘাট ষ্টেশনে।

উক্ত মিটিংয়ের ডেকোরেশনের মালামাল নিয়ে স্টেজ ও চেয়ার,লাইটিং ভাড়া যায় আল জব্বার ডেকোরেশন যথানিয়মে রাত ১১ টায় মিটিং শেষ করেন বক্তারা।সর্ব শেষ প্রার্থী জাফর আলমে বক্তব্য শেষে চলে গেলে স্থানীয় চরন্দ্বীপের চিহ্নিত সন্ত্রাসী চিংড়ি জোনের ত্রাস খুনের মামলার আসামী আব্দু ছালামের পুত্রআরমানের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী হানা দেয়। কোন কথা ছাড়াই ডেকোরেশনের মালামাল পরিবহনের ট্রলী গাড়ীভাংচুর করে হেড় লাইটটি ভেঙ্গে দেয়।প্রতিবাদ করলে ডেকো রেশনের কর্মচারীদের ও মারধর করে। খবর পেয়ে ডে কোরেশন মালিক কালু ঘটনাস্থলে গিয়ে তাদের থামা তে চেষ্টা করে।

এর পরে ডেকোরেশনের মালামাল নিয়ে আসার সময় কিছুদুর আসার পর অন্ধকার স্থানে এসে ট্রলিগাড়ীথামা তে বাধ্য করে। এক পর্যায়ে গাছের বাটাম ও বন্দুকের বাট দিয়ে বেদম মারধর করে। কালু বাধা দিলেকালুকে ও বেদম মারধর করে মোটর সাইকেল থেকে ফেলে পকেটে থাকা টাকা ও মোবাইল সহ অন্তত: ৫০ হাজার টাকা লুট করে।

শোর চিৎকারে লোকজন এগিয়ে আসলে সন্ত্রীরা অন্ধ কারে গা ঢাকা দেয়।তাৎক্ষনিক পথচারীরা তাদের উদ্ধা র করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়। ডেকোরে শনের মালিক চিরিঙ্গা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল জব্বার কালু’ স্থানীয় চেয়ারম্যান জামালহোসে ন চৌধুরীকে বিষয়টি অবহিত করলে তিনি আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন।

এ ব্যাপারে চকরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে কালু,

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী ঘটনা জেনেছেন বলে জানিয়েছেন। এবং তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য এসআই আল আমিনকে নির্দেশ দিয়েছেন বলে জানান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page