May 20, 2024, 3:59 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ময়মনসিংহ কর্তৃক মাদক সহ ৪ জন গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা – জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর অভিযানে ৪৬ গ্রাম হেরোইন,২৫পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোট সাইকে লসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহজেলার ত্রিশাল থানাধীন বৈলর সাকিনস্থ বৈলর হিন্দু পল্লীজনৈ ক মোফাজ্জল হোসেন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার পাশে হইতে ২৮ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২২. ১৫ ঘটিকায় ৩৬ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেলসহ মাদক ব্যবসা য়ী ১। মোঃ সোহাগ মিয়া (২৬), পিতা মৃতঃ নজরুল ইসলাম,

মাতা-মোছাঃ শিরিনা আক্তার,সাং-সুতিয়াখালী,২। মোঃ মাসুম (৩০),পিতা মৃতঃ জালাল উদ্দিন,মাতা-মোছাঃ রহিমা খাতুন,সাং-চুরখাই,উভয় থানা-কোতোয়ালী মডে ল,জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফ তারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদে র সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে ডিবি সুত্রে জানা যায় ।

অপর এক অভিযানে
এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহজেলার কোতোয়ালী মডেল থানাধীন দাপুনিয়া বাজারস্থজনৈক স্বপন ফার্নিচার মার্ট এর দোকানের সামনে পাকা রাস্তা র পার্শ্বে হইতে ২৮ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২০.৩০ ঘটিকায় ১০ গ্রাম হেরোইন ও ২৫ পিস ইয়াবা ট্যাবলে টসহ মাদক ব্যবসায়ী ১। মোছাঃ শরিফা খাতুন (৩৫), পিতা-মোঃ বাদশা মিয়া,স্বামী- মোঃ হাফিজুল মিয়া, সাং -আকুয়া চৌরাঙ্গীর মোড়, থানা-কোতোয়ালী মডেল,২।

মোঃ হাফিজুল মিয়া (৪০), পিতা মৃতঃ আব্দুল কাদির, মাতা-মোছাঃ রমিছা বেগম, সাং-কেওড়াজানি, থানা-মুক্তাগাছা, উভয় জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

উদ্ধারকৃত ৪৬ গ্রাম হেরোইন, ২৫ পিস ইয়াবাট্যাবলেট ও মোটর সইকেল উদ্ধার বিষয়ে গ্রেফতারকৃত ০৪ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল ও ত্রিশাল থানা য় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page