May 20, 2024, 9:27 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ডিএমপির কুইক রেসপন্স টিম : এসএসসি পরীক্ষার প্রথম দিনে সহায়তা পেল শতাধিক পরীক্ষার্থী

Reporter Name

প্রথম বাংলা -আজ থেকে সারা দেশে শুরু হয়েছে এস এসসি ও সমমানের পরীক্ষা। এবার ঢাকা মহানগরীতে ১২২টি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এসএস সি পরীক্ষার্থীদের সহায়তার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি ) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে গঠিত কুইক রেসপন্স টিম (QRT) প্রথম দিন শতাধিক পরীক্ষার্থীকে সহায়তা করেছে।

এই পরীক্ষা নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকগণের মাঝেথা কে আবেগ, উৎকণ্ঠা। কেন্দ্রে ঠিকমত পৌঁছানো নিয়ে থাকে দুশ্চিন্তা। রাজধানীতে ডিএমপির ট্রাফিক বিভাগ শিক্ষার্থী ও অভিভাবকদের এই দুশ্চিন্তা দূর করতে প্রতি টি পরীক্ষা কেন্দ্রের আশেপাশে যানচলাচল স্বাভাবিক রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

পরীক্ষার্থীরা ভুল করে অন্য কেন্দ্রে চলে গেলে অথবা পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে দেরি হলে তাদেরকে দ্রুতসঠি ক কেন্দ্রে পৌঁছে দিতে ডিএমপির ৮টি ট্রাফিক বিভাগে র ৩২টি কুইক রেসপন্স টিম কাজ করছে। প্রতিটি বিভা গের উপ-পুলিশ কমিশনারের নেতৃত্বে পুলিশ কর্মকর্তা গণ এই টিমে কাজ করছেন।

আজ এসএসসি পরীক্ষার প্রথম দিনে রাজধানীতে ডিএ মপির কুইক রেসপন্স টিম শতাধিক পরীক্ষার্থীকে বিভি ন্নভাবে সহায়তা করেছে। এদের মধ্যে অনেক শিক্ষার্থী আজ ভুল করে অন্য কেন্দ্রে চলে গিয়েছিল, অনেকের কেন্দ্রে পৌঁছাতে দেরি হচ্ছিলো। তাদেরকে ডিএমপির কুইক রেসপন্স টিম বাইকে করে সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্র পৌঁছে দেয়।

এছাড়া কেন্দ্র ভিত্তিক কুইক রেসপন্স টিমের সদস্যরাপ রীক্ষার্থীদেরকে নিরাপদে রাস্তা পারাপারেও সহযোগি তা করেছে।বিভিন্ন রাস্তায় ডাইভারশন দিয়ে পরীক্ষাকে ন্দ্রের সামনে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা করেছে।

পরীক্ষার্থীদের যে কোনো সমস্যায় কুইক রেসপন্স টিম তাদের পাশে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page