April 27, 2024, 5:04 pm
শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের শূন্য পদের নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় শরীয়তপুরে বিষধর সাপের কামড়ে এক যুবকের মৃত্যু রাজধানী সহ দেশের সব থানার নিরাপত্তা জোরদারের নির্দেশ চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী চকরিয়ার ফাসিয়াখালী রেঞ্জের রিজার্ভ বনভূমিতে ঘর তৈরীর হিড়িক তীব্র তাপদাহে নগরবাসীর পাশে সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন ডিএমপি কমিশনার জেলা ও রেঞ্জের শ্রেষ্ঠ ওসি তদন্ত আনোয়ার হোসেন কে নেত্রকোনা সমিতির অভিনন্দন মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনা অপসারণ করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান গোপালগঞ্জের ফেসবুকে মিথ্যা, তথ্যা অপঃপ্রচারের প্রতিবাদে টুঙ্গিপাড়ায় আসলাম শেখের সংবাদ সম্মেলন মঠবাড়িয়া’য় ব্লেড দিয়ে মাথা কেটে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় মামলা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ-২০২৪ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

Reporter Name

প্রথম বাংলা -স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলার জন্য কাঙ্ক্ষিত জনগণে র পুলিশ বিনির্মাণের লক্ষ্যে চলছে বাংলাদেশপুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ-২০২৪ এর কার্যক্রম। ২২ মার্চ ২০২৪খ্রি. ময়মনসিংহ রেঞ্জাধীন ০৪ জেলার শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ( ইংরেজি এবং বাংলা রচনা ও কম্পোজিশন) মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় ভেন্যু তে অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি মোঃ শাহআবি দ হোসেন,বিপিএম(বার),পিপিএম- মহোদয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে নিয়োগ কার্যক্রমের অংশ হিসেবে লিখিতপ রীক্ষা পরিচালিত হয়েছে।এসময় তিনি পরীক্ষার কেন্দ্র ও সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় পুলিশ হেডকোয়ার্টার্সের পরীক্ষা পর্যবেক্ষক টিম সহ নিয়োগ পরীক্ষা সংশ্লিষ্ট সকল ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,আগামীকাল শনিবার (২৩ মার্চ,২০২৪ খ্রি.) একই ভেন্যুতে সকাল ৯.০০-১২.০০ পর্যন্ত সাধারণ জ্ঞান ও গনিত এবং ১৪.০০-১৫.০০ পর্যন্ত মনস্তত্ত্ব পরীক্ষা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page