May 13, 2024, 3:50 pm
শিরোনামঃ
তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিভিন্ন সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদে মসিকের অভিযান

Reporter Name

প্রথম বাংলা – গাঙ্গীনার পাড়, কালিবাড়ি, নতুন বাজার ও ডিসি অফিসের সামনের অংশ থেকে জর্জ কোর্ট পর্যন্ত সড়কের উপর নির্মিত অবৈধ স্থাপনা, অস্থায়ী দোকানপাট, বিজ্ঞাপনের সাইনবোর্ড, বিলবোর্ড ইত্যাদি অপসারণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ সময় তিনি ৮ মামলায় ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মাজহারুল ইসলাম। তিনি জানান, জনভোগান্তি লাঘবে এবং জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

অভিযানকালে স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page