May 11, 2024, 2:17 pm
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহ ডিবি পুলিশের পৃথক ৪টি অভিযানে মাদক সহ গ্রেফতার-১০

Reporter Name

প্রথম বাংলা -ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন জব্বা রের মোড় হতে শম্ভুগঞ্জ গামী নির্মাণাধীন পাকা রাস্তায় রঘুরামপুর ঈদগাহ মাঠের গেইটের সামনে হতে ২১ এ প্রিল ২০২৪ ইং তারিখ ভোরে ২৫ গ্রাম হেরোইন ও ৩২ পিস ইয়াবা ট্যাবলেট মাদক ব্যবসায়ী মোঃ রায়িদ মীর (২৪),পিতা-মৃতঃ সালাউদ্দিন মীর,মাতা-মোছাঃ নিশাত,

সাং- রঘুরামপুর বকুলতলা,মোঃ আঃ মালেক (৩৮), পিতা-মৃতঃ জসিম উদ্দিন,মাতা-মালেকা খাতুন,সাং-রঘুরামপুর কুমারীকান্দা,মোঃ নয়ন (২৮),পিতা-মোঃ হেলাল,মাতা-মোছাঃ বেগম,সাং-রঘুরামপুর বকুলতলা, সর্ব থানা-কোতোয়ালী,জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামী মোঃ আঃ মালেক (৩৮) এর বিরুদ্ধে ০২টি মামলা আছে।

অপর অভিযানে এসআইমাহফুজুর রহমান সংগীয়অফি সার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে কোতোয়া লী থানাধীন জেসি গুহ রোডস্থ জহির অটো পাটর্স এর দোকানের সামনে পাকারাস্তার উপর হতে ২০ এপ্রিল ২০২৪ ইং তারিখ রাত সোয়া ৯ টায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ নুরে আলম (৩৯), পিতা মৃতঃ আঃ হামিদ,মাতা-মোছাঃ বকুলা খাতুন, সাং-মজলিশপুর,থানা-কেন্দুয়া,জেলা- নেত্রকোণা বর্তমান সাং-আকুয়া চুকাইতলা,থানা-কোতোয়ালী,জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে ।

পৃর্থক আরেক অভিযানে এসআই রূপন কুমার সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনাকরে কোতোয়ালী থানাধীন পাটগুদাম ব্রীজের জয় বাংলা চ ত্ত্বর এর বিপরীত পাশে পাকা রাস্তার উপর হতে ২০ এ প্রিল ২০২৪ ইং তারিখ বিকেল সাড়ে ৫টায় ০৪ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী মোঃ রবিন (২০),পিতা -মোঃ রফিজুল হোসেন,মাতা-আসমা বেগম,সাং-কৃষ্টপু র মদের ডিপু,থানা-কোতোয়ালী মডেল,জেলা ময়মন সিংহকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

আরও এক অভিযানে এসআই শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচাল না করে ফুলবাড়ীয়া থানাধীন শিবগঞ্জ বাজারে মুদি দো কানদার মোঃ ওমর ফারুক এর মুদির দোকানেরভেতর হতে ২১ এপ্রিল ২০২৪ ইং তারিখ রাত ০৩.৩৫ টায় টা কার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত টাকা ও তাসস হ জুয়ারি মোঃ ওমর ফারুক (৩৪),পিতা-মোঃ আবুল হোসেন,মাতা-মৃতঃ ফিরোজা বেগম,মোঃফজলুল হক (২৮),পিতা মোঃ মালেক মন্ডল,মাতা মোছাঃ রেজিয়া খাতুন উভয় সাং- বৈলাজান,মোঃ শফিকুল ইসলাম

(৩৮),পিতা মৃতঃ আমের আলী মন্ডল মাতাঃ মালেকা বেগম,মোঃ জয়নাল আবেদিন (৩৫),পিতা মৃতঃ নবী হোসেন মাতাঃ মোছাঃ বেগম,মোঃ মজিবুর রহমান (৩৪),পিতা মোঃ সলিমুদ্দিন মাতা মোছাঃ আমেনা খাতুন সর্ব সাং-মৌহতলা থানাঃ ফুলবাড়ীয়া জেলাঃ ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ জুয়া খেলার সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

উদ্ধারকৃত ২৫ গ্রাম হেরোইন, ৮২ পিস ইয়াবা ট্যাবলেট ,৪ বোতল বিদেশী মদ এবং তাস ও টাকা উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ১০ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় ও ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page