May 9, 2024, 12:11 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মাননীয় শিক্ষমন্ত্রী আপনার কাছে বিনীত অনুরোধ করছি

Reporter Name

নিজস্ব প্রতিবেদন”

মাননীয় শিক্ষমন্ত্রী আপনার কাছে বিনীত অনুরোধ কর ছি আমরা যারা Rajshahi new degree gover nment college, Rajshahi government city college,Rajshahi government wom en’s college এ পড়ি আমরা সবাই যে যেই সেশন এ পড়ি না কেনো/আমরা যে অধিবর্ষে পড়ি না কেনো আমরা সবাই রাজশাহী ইউনিভার্সিটি অধিভুক্ত হতে চাই। কারণ Rajshahi college ছাড়া অন্য কোনো college এ ভালো করে class হয়না। teacher রাঁ class নিতেই চাই না।

teacher দের কাছে slove চাইলে ও slovekore dai na.অন্য দিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে যে teach er Ra খাতা দেখে তারা ভালো করে খাতা দেখে না। স্টুডেন্ট ভালো এক্সাম দিলে ও তাকে ফেল করিয়ে দে ওয়া হয়। কোনো স্টুডেন্ট improve dile ও পাস করিয়ে দেওয়া হয় না।1টা স্টুডেন্ট যত বার improv e exam dai ততো বার ফেল করিয়ে দেওয়া হয়।ভালো স্টুডেন্ট দের ও লাইফ এইভাবে নষ্ট হয়ে যাচ্ছে।2021-2022 সেশন honours 1st year arjara exam দিয়েছিল সেই সব স্টুডেন্ট কে কিছু কিছু বিষয় এ গণহারে ফেল করিয়ে দিয়েছে।স্টুডেন্ট Ra Valo exam diye o ফেল করিয়ে দেওয়া হয়েছে।

প্রাকৃতিক ভূগোল,ক্যালকুলাস,phycis,নন মেজর প্রি ন্সিপাল অব ইকোনোমিক্স এগুলো সাবজেক্ট এ ফেল করিয়ে দেওয়া হয়েছে।ভালো এক্সাম দিয়ে ও ফেল করিয়ে দিয়েছে।আমরা সবাই এটার বিচার চাই।কেনো আমরা ভালো এক্সাম দিয়ে ও ফেল করিয়ে দেওয়াহয়ে ছে।আমরা চাই এসব সাবজেক্ট এ পাস করিয়ে দেওয়া হোক।তাছাড়া আমরা আন্দোলন ও নামবো।কিছুদিন আগে news a deklam national universit y ar teacher Ra তাদের relative দের কে দিয়ে খাতা দেখায়।টিচার দের কে 10 দিন এর মধ্যে খাতা দেখতে দেওয়া হয়।যার ফলে টিচার ra তাদের রিলে টিভ দের কে দিয়ে খাতা দেখায়।এটা আমরা মানি না মানবো না।আমরা এর বিচার চাই।কেনো টিচার Ra নিজেরা খাতা না দেখে রিলেটিভ দের কে দিয়ে খাতা দেখাবে।

এর ফলে তো স্টুডেন্ট দের লাইফ নষ্ট হয়ে যাচ্ছে, মাননীয় শিক্ষমন্ত্রী আমরা এইগুলোর বিচার চাই।আমাদের যে সাবজেক্ট গুলুতে ফেল করিয়ে দেওয়া হয়েছে সেই সাবজেক্ট গুলুতে পাস করিয়ে দাওয়ার অনুরোধ করছি।

মাননীয় শিক্ষমন্ত্রী আমরা যারা Rajshahi new de gree government college, Rajshahi gov ernment city college,Rajshahigovernm ent women’s college a pori আমরা যে বর্ষে যে সেশন এ পড়ি সেই বর্ষ থেকেই আমাদেরকে রাজ শাহী ইউনিভার্সিটি এর অধিভুক্ত করে দেন। তাছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ে এইভাবে পড়াশোনা করলে আমরা কোনো কিছু শিখতে পারবো না।আমাদের কোনো ভালো জব ও হবে না।

আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ে এর মতো ফালতু vers ity ar হাত থেকে মুক্তি পেতে চাই।মাননীয় শিক্ষমন্ত্রী আশা করছি আপনি আমাদের দাবি মেনে নিবেন।আমাদের দাবি না মানলে আমরা আন্দোলন ও নামবো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page