May 20, 2024, 5:33 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসক খুন

Reporter Name

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসক হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছে রাজশাহীবাসী। রবিবার (২৯ অক্টোবর) রাতে দুটি পৃথক ঘটনায় দুজন চিকিৎসককে হত্যা করেছে দুর্বৃত্তরা । এদের মধ্যে একজন চেম্বার শেষে বাড়ি ফেরার পথে এবং অন্য জনকে তার নিজস্ব চেম্বার থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার জামিরুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত এ দুই চিকিৎসক হলেন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. কাজেম আলী আহমেদ এবং কৃষ্টগঞ্জ এলাকার পল্লীচিকিৎসক এরশাদ আলী দুলাল।

সূত্রমতে জানা গেছে, রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকে ল কলেজে লেখাপড়া শেষে ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখ তেন ডা. কাজেম আলী আহমেদ। প্রতিদিনের মতো রবি বার রাত পৌনে ১২টার দিকে লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বার শেষে উপশহরের বাড়ি ফিরছিলেন। এ সময় বর্ণালীর মোড় সংলগ্ন কলাবাগান এলাকার নির্জন সড়কে তার মোটরসাইকেলের গতি রোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই সন্ত্রাসীরা।

পরে স্থানীয়রা রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থা য় মারা যান। তবে হত্যার কারণ এখন পর্যন্ত জানাতে বা উদ্‌ঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে একই দিন সন্ধ্যায় রাজশাহী নগরীর উপকণ্ঠ পবা উপজেলার পারিলা ইউনিয়নের কৃষ্টগঞ্জ বাজারের পল্লীচি কিৎসক এরশাদ আলী দুলালকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার চেম্বার থেকে মাইক্রোতে তুলে নিয়ে যায় একদল সন্ত্রাসী।রাত পৌনে ৮টার দিকে নগরীর সিটি হাট এলাকার একটি নির্জন রাস্তার ওপর থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, তাকে পিটিয়ে, কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। পরিবারের দাবি, তার চাচার সঙ্গে জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে দুলালকে হত্যা করা হতে পারে।

এদিকে অল্প সময়ের ব্যবধানে দুটি হত্যাকাণ্ডের পরও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, ‘আইনি প্রক্রিয়া চলমান আছে। হত্যাকারীদের ধরতে কাজ করছে পুলিশ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page