May 9, 2024, 8:40 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ শরীয়তপুর-১ আসনে নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম

Reporter Name

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা (শরীয়তপুর)

জানা যায়,শরীয়তপুর-১ আসনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন রফিকুল ইসলাম কোতোয়াল। করোনা কালীন সময়ে তিনি খাবার বিতরণ সহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে গেছেন। বিভিন্ন স্কুল মাদ্রাসা ও এতিমখানা, দুস্থ অসহায় নিরীহ বঞ্চিত মানুষের পাশে সাহায্য ও সেবা বিলিয়ে দিয়েছেন। সদা হাস্যজ্জল ও অমায়িক মনের মানুষ হিসেবে গরিব, দুঃখী ধনী-দরিদ্র তার কাছে কোনো প্রকার ভেদাভেদ নেই।

যে কোন জায়গায় যে কোন সাধারণ মানুষকে সবার আগে সালাম দেয়া ও পরিবারের খোঁজ খবর নেয়া, তার যেন স্বভারের একটা অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে।তাছাড়াও বর্তমান তরুণ প্রজন্মের মাঝে তিনি এক ভালোবাসার আইকন হিসেবে পরিচিতি লাভ করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন পালন ও ধারণ করে শরীয়তপুর -১ আসনে তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালীতে রূপান্তরিত করতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ- কমিটির সহ-সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি এবং শরীয়তপুর পৌরসভা সাবেক মেয়র হিসেবে দায়িত্বে ছিলেন। তার ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণায় জনগণের মাঝে নতুন উন্মাদনা সৃষ্টি করছেন।

রফিকুল ইসলাম কোতোয়াল শরীয়তপুর-১ আসনের সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক সৈনিক। দেশকে ভালোবাসা এবং সাধারণ মানুষের জন্য নিবেদিত প্রাণ হওয়া , নিজেকে বিলিয়ে দেয়ার সুযোগটুকু জন্মের পর থেকেই আমার পরিবারের কাছ থেকে শিক্ষা পেয়েছি।

আমার প্রাণের দেশ এবং প্রাণের সাধারণ মানুষদের কাছ থেকে নেয়ার মতো কোনো কিছুই নেই, আমি শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহর দরবারে, তিনি আমাকে অনেক কিছুই দিয়েছেন। এখন শুধু আমার দেয়ার সময়। আমার ধন-সম্পদ সহ আমি নিজেকে বিলিয়ে দিতে চাই দেশ ও সাধারণ মানুষের তরে। আপনারা সকলে আমার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। এটাই আমার মূল-প্রত্যয় এটাই আমার প্রাণের আশা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page