May 27, 2024, 10:40 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

উলিপুর পৌরসভায় বজ্রপাতে ১ জনের মৃত্যু

Reporter Name

কুড়িগ্রাম প্রতিনিধি

মোঃশাহজাহান খন্দকার
কুড়িগ্রামের উলিপুর পৌরসভায় আজ আনুমানিক দুপুর ১ টার সময় বজ্রপাতে শহিদুল ইসলাম (৪৮) নামের এক যুবকের মৃত্যু হয়।

সরেজমিন তথ্য সুত্রে জানাযায়
মৃত্যু শহিদুল ইসলাম (৪৮)উলিপুর পৌরসভার জহুর আলীর প্রথম পুত্র। মৃত্যু শহিদুল ইসলাম বাড়ির পাশে নিজ জমিতে শাক সবজি আবাদের জন গরুর হাল চাষ দেখতে জমিতে যান এসময় আকাশ থেকে গুড়ি গুড়ি বৃষ্টি পড়ে বৃষ্টির হাত থেকে রক্ষার জন্য জমির পাশ্ববর্তী গাছের নিচে আশ্রয় নেয়।

গাছের নিচে আশ্রয় নেয়া অবস্থায় আকাশ থেকে বজ্রপাত হয়, ঘটনা স্থলে শহিদুল ইসলাম জ্ঞান হারিয়ে ফেলে, আত্মীয় স্বজনরা বাড়িতে নিয়ে আসলে তাহাকে মৃত্যু পাওয়া যায়।
মৃত্যু শহিদুল ইসলাম এর বরপুত্র বাংলাদেশ নৌবাহিনীতে ট্রেনিংরত আছেন।

ছোট্ট মেয়ে একাদশ শ্রেণীতে পড়তেছেন।
তাহার জমিতে হালচাষ কারি সুজা নামের যুবক বজ্রপাতে জ্ঞান হারিয়ে ফেলে, বর্তমান সে উলিপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।মৃত্যু শহিদুল ইসলাম এর একটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান রহিয়াছে। এবং ঘটনা স্থলে দুটি ছাগল ও একটি গরু মারাযায়।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমিতে কাজ করার সময় এ মর্মান্তিক ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page