July 27, 2024, 3:36 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

উলিপুর পৌরসভায় বজ্রপাতে ১ জনের মৃত্যু

Reporter Name

কুড়িগ্রাম প্রতিনিধি

মোঃশাহজাহান খন্দকার
কুড়িগ্রামের উলিপুর পৌরসভায় আজ আনুমানিক দুপুর ১ টার সময় বজ্রপাতে শহিদুল ইসলাম (৪৮) নামের এক যুবকের মৃত্যু হয়।

সরেজমিন তথ্য সুত্রে জানাযায়
মৃত্যু শহিদুল ইসলাম (৪৮)উলিপুর পৌরসভার জহুর আলীর প্রথম পুত্র। মৃত্যু শহিদুল ইসলাম বাড়ির পাশে নিজ জমিতে শাক সবজি আবাদের জন গরুর হাল চাষ দেখতে জমিতে যান এসময় আকাশ থেকে গুড়ি গুড়ি বৃষ্টি পড়ে বৃষ্টির হাত থেকে রক্ষার জন্য জমির পাশ্ববর্তী গাছের নিচে আশ্রয় নেয়।

গাছের নিচে আশ্রয় নেয়া অবস্থায় আকাশ থেকে বজ্রপাত হয়, ঘটনা স্থলে শহিদুল ইসলাম জ্ঞান হারিয়ে ফেলে, আত্মীয় স্বজনরা বাড়িতে নিয়ে আসলে তাহাকে মৃত্যু পাওয়া যায়।
মৃত্যু শহিদুল ইসলাম এর বরপুত্র বাংলাদেশ নৌবাহিনীতে ট্রেনিংরত আছেন।

ছোট্ট মেয়ে একাদশ শ্রেণীতে পড়তেছেন।
তাহার জমিতে হালচাষ কারি সুজা নামের যুবক বজ্রপাতে জ্ঞান হারিয়ে ফেলে, বর্তমান সে উলিপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।মৃত্যু শহিদুল ইসলাম এর একটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান রহিয়াছে। এবং ঘটনা স্থলে দুটি ছাগল ও একটি গরু মারাযায়।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমিতে কাজ করার সময় এ মর্মান্তিক ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page