May 10, 2024, 12:57 pm
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মঠবাড়িয়া’য় তুচ্ছ বিষয় নিয়ে মসজিদের ইমামের উপর হামলা

Reporter Name

পিরোজপুর প্রতিনিধিঃমোঃ বেল্লাল জোমাদ্দার:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর সোনাখালী হাওলাদার বাড়ি জামে মসজিদের (খাল আগা) ইমাম মোঃ আলী হোসেনকে কুপিয়ে জখম করেছে বড়শিঙ্গা গ্রামের পাঁচশতকুড়া এলাকার সুমন ও তার লোকজন। সুমন ওই এলাকার জলিল তালুকদারের ছেলে।সে পেশায় একজন রেন্ট এ কার।ঘটনার পর থেকেই সুমন পলাতক রয়েছে। 

 গত ১ এপ্রিল সন্ধ্যার পর তুচ্ছ বিষয় নিয়ে আলী হোসেন নামে ওই ইমামের ওপর হামলা চালানো হয়। থানা পুলিশ তদন্ত সাপেক্ষে ঘটনাস্থল পরিদর্শন করেছে।ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ওসি শফিকুল ইসলাম। 

জানা গেছে, ঘটনার কয়েকদিন আগে তর্ক বিতর্কের জের ধরে সুমনের স্ত্রী শ্বাশুড়িকে বসার টুল (ফ্রী) নিক্ষেপ করে।ঘটনার দিন মসজিদের ইমাম আলী হোসেনের স্ত্রী এ বিষয়টি নিয়ে ঘরে বসে নিজেরা আলোচনা করে।এ আলোচনা শুনতে পেয়ে সুমন ও সুমনের স্ত্রী উত্তেজিত হয়ে আলী হোসেনের স্ত্রীকে শাসাতে থাকে।এ সময় আলী হোসেন মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করে ঘরে এসে প্রতিবাদ করলে সুমন ও তার পরিবারের লোকজন হামলা চালায়। এতে আলী হোসেনের মাথা ফেটে যায়,একটি কানের আংশিক কেটে যায় এবং ইটের আঘাতে মুখমন্ডল থেঁতলে যায়। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশালে রেফার করেন।এ ঘটনার পর ওই মসজিদটিতে তারাবির নামাজ পড়ানো বন্ধ হয়ে যায়।সকালে মসজিদের মক্তবে পড়তে এসে কোমলমতি শিশুরা বাড়ি ফিরে যায়। 

তুচ্ছ বিষয় নিয়ে মসজিদের একজন ইমামের ওপর কেন হামলা করা হয়েছে তা জানার জন্য সুমন নামে ওই যুবকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page