May 12, 2024, 2:11 am
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে আব্দুল কাদের জিলানী হত্যা মামলার ০২ আসামী গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা – গত ০৬/০৪/২০২৪ ইং তারিখ জমিজমা নিয়া পূর্ব বিরোধের জের ধরে মামলার এজাহার নামীয় আসামী ও অজ্ঞাতনামা আসামীরা মামলার ঘটনাস্থল ত্রিশাল থানাধীন খাগাটি সাকিনস্থ ঈদগাহ বাজারে মোড়ে পূর্ব পাশে মামলার ভিকটিম পৌছা মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎপেতে থেকে এজাহার নামীয় সকল আসামীগনসহ অজ্ঞাতনামা আসামীরা মামলার ভিকটিম আব্দুল কাদের জিলানীকে পেয়ে গুরুতর আঘাত করে রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার আব্দুল কাদের জিলানীকে মৃত ঘোষনা করেন।

এই সংক্রান্তে মৃতঃ আব্দুল কাদের জিলানীর স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করলে ত্রিশাল মামলা নং-১২, তারিখ- ০৭/ ০৪/ ২০২৪ ইং ধারা- ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/৩০২/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়।

মামলাটি রুজু হওয়ার পুলিশ সুপার, ময়মনসিংহ মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ ন্যাস্ত করেন। পুলিশ সুপার,ময়মনসিংহ মামলাটি ডিবিতে ন্যাস্ত করার পর মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ,জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ মামলাটি তদন্তের জন্য এসআই পরিমল চন্দ্র সরকার পিপিএমকে তদন্তের জন্য নির্দেশ করেন।মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ এর সার্বিক তত্ত্বাবধানে এসআই পরিমল চ্দ্র সরকার সরকার অভিযান পরিচালনা করে ইং ১৫/ ০৪/ ২০২৪ তারিখ রাত ১২ টায় ত্রিশাল বালিপাড়া বাজার এলাকা হতে আসামী মোঃ হারুন অর রশিদ (৩৪), পিতা-আব্দুল হাই, মাতা-ছালেহা খাতুন,মোঃ আনোয়ার হোসেন (২৫),পিতা-মোঃ আঃ রশিদ, মাতা-হামিদা খাতুন, উভয় সাং-মোক্ষপুর জামতলী,থানা-ত্রিশাল,জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ অদ্য ১৬/০৪/২০২৪ তারিখ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।ঘটনায় জড়িত অপরাপর পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page