May 12, 2024, 1:35 pm
শিরোনামঃ
সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সিলেটের জনসভা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী

Reporter Name

প্রথম বাংলা – সিলেটের জনসভা থেকেই নির্বাচনী প্রচা রণা শুরু করবেন আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ ডিসেম্বর) শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত শেষে আলিয়া মাদ্রাসা মাঠের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর এ জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

২০২২ সালের ভয়াবহ বন্যার সময় সিলেট সফর করে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার আগমন বানভাসি মানুষের মাঝে আশার সঞ্চার করেছিলো। সেবার শুধু বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেই ফিরে যান প্রধানমন্ত্রী।

বুধবার আবারো পুণ্যভূমি সিলেট সফর করবেন,আও য়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।প্রতিবারের মতো এ বারো নির্বাচনের আগে শাহজালাল ও শাহপরান (র.) মাজার জিয়ারত করে সিলেটে প্রথম নির্বাচনী জনসভা করবেন তিনি। প্রধানমন্ত্রীর এ সফর ঘিরে আওয়ামী লীগ নেতাকর্মীরা যেমন অপেক্ষায়, তেমনি উৎসুক সাধারণ মানুষও।

আলিয়া মাদ্রাসা মাঠে তৈরি হচ্ছে বিশাল মঞ্চ,সিলেট শহর জুড়ে সাজ সাজ রব। আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভা সফল করতে দলীয় নেতাকর্মীরা রাত দিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।আলিয়া মাদ্রাসা মাঠের নির্বাচনী জনসভা থেকে আসতে পারে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা-এমনটাই আশা স্থানীয় নেতাকর্মীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page