May 11, 2024, 10:03 am
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

হঠাৎ ঝড়ে লন্ডভন্ড পিরোজপুর, নিহত-১,আহত বেশ কয়েকজন

Reporter Name

পিরোজপুর প্রতিনিধি:মোঃ বেল্লাল জোমাদ্দার:

পিরোজপুরে প্রায় ১৫ থেকে ২০ মিনিটের হঠাৎ ঝড়ে কয়েকশ বাড়িঘর লন্ডভন্ড হয়ে গেছে। এ সময় রুবি নামে এক গৃহবধূ মারা গেছেন।জানা গেছে শারিকতলা ইউনিয়নের (রানীপুর মোড়, ফিসারী অফিসের নিকটবর্তী) মরিচাল গ্রামে ঘরের উপরে গাছচাপা পড়ে ঐ নারীর মৃত্যু হয়।

আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার (৭ এপ্রিল) সকাল আনুমানিক ৯টা ৪০মিনিটের দিকে এ ঝড় শুরু হয়েছে এবং প্রায় ১৫/২০ মিনিট পর্যন্ত চলে এ ঝড়।

ঝড়ে মারা যাওয়া ওই গৃহবধূ রুবির স্বামী মিরাজ শেখ এবং গৃহবধূর বাবা জব্বার কাজী ও তাঁর স্ত্রী সহ ঘরের ভিতর থাকা সকলেই আহত।

সদর উপজেলার মরিচাল এলাকার বাসিন্দা আ: জব্বার কাজীর মেয়ে ও জামাই তাঁর বাড়িতে বসাবস করছেন বলে যানা যায়। ঝড়ের সময় গৃহবধূর কোলজুড়ে শিশুসন্তান গুরুতর আহত হয় এবং আশংকাজনক অবস্থায় পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরন করা হয়েছে।

এদিকে ঝড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে পুরো জেলার বিদ্যুৎ সংযোগ। গাছপালা ভেঙে পড়ে পিরোজপুরের সঙ্গে বরিশালের সড়ক-সহ বিভিন্ন এলাকার যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড প্রায় ২০ গ্রাম। ঘূর্ণিঝড়ে ঘরের মাঝে গাছ পড়ে যাওয়া খুমুরিয়া নিবাসী সরোয়ার হোসেন জানান, প্রতিবেশীর গাছ আমার ঘরের উপর পড়ে আমার ঘরের সবকিছু নষ্ট হয়ে গেছে বাচ্চারা ভয় কাতরাচ্ছে, প্রতিবেশীকে বারবার গাছ কাটতে বলা হয়েছে।

পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, এখন পর্যন্ত রুবি নামের একজনের মৃত্যুর খবর পেয়েছি। আনুমানিক শতাধিক ঘরবাড়ি ভেঙে গেছে। যাদের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য শুকনো খাবার ও ত্রাণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে।মৃতের পরিবারকে সরকারের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page