May 10, 2024, 3:55 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোসাইরহাট মহিলা বিষয়ক কর্মকর্তা বেতন ভাতা না দিয়ে গভীর রাতে ফোন করে বলেন অসামাজিক কথাবার্তা

Reporter Name

মোঃ রাশেদুল ইসলাম রিয়াদ.শরীয়তপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তরের কি শোর-কিশোরী ক্লাব প্রকল্পের জেন্ডার প্রমোটার, শিক্ষ কসহ সংশ্লিষ্টদের বেতন ভাতা না দিয়ে বিভিন্ন ভাবে হয় রানির অভিযোগ উঠেছে শরীয়তপুরের গোসাইরহাট উ পজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা আফজালহোসেনের বিরুদ্ধে।বিষয়টি নিয়ে বুধবার(৩ এপ্রিল)ভুক্তভোগীরা শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী ও লিখিত ওই অভিযোগ সূত্রে জানা যায়,বি গত ৭ মাস আগে মহিলা বিষয়ক কর্মকর্তা হিসেবে যো গদানের পর থেকে আফজাল হোসেন বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন।যার কারণে কিশো র কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটার ও শিক্ষকরা বেত ন ভাতা না পাওয়াসহ বিভিন্ন সমস্যায় পড়েছেন।

যোগদানের পর থেকে শিক্ষকদের বেতন সম্পূর্ণ না দি য়ে আংশিক প্রদান করা,সিএমসি মিটিং না করেসম্পূর্ণ টাকা আত্মসাৎ করা,ছাত্র-ছাত্রীদের নাস্তার টাকা আংশি ক প্রদান করা,নিজস্ব লোকজনকে নিয়োগ প্রদান করা, মাতৃত্বকালীন ভাতা ঘুষের মাধ্যমে করে দেওয়ার প্রস্তাব দেওয়া,বেতন ভাতা দেওয়ার সময় রেভিনিউ স্টাম্প ব্য বহার না করা,গভীর রাতে শিক্ষিকাদের মোবাইলে ফো ন করে অসাজিক কথা বার্তা বলাসহ অকারণে গালম ন্দ করেন এই মহিলা বিষয়ক কর্মকর্তা।এসব অনিয়ম থেকে মুক্তি পেতে ভুক্তভোগী ১৪ জন জেন্ডার প্রমোটা র ও শিক্ষক-শিক্ষিকা লিখিত আকারে অভিযোগ দিয়ে ছেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর।

ভুক্তভোগী জেন্ডার প্রমোটার তানজিলা আফরিনবলেন ,কোনটা রেখে কোনটার কথা বলব।এখানে নানা রকম সমস্যা সিএমসি মিটিংয়ের টাকা দেওয়া হয়নি। ৪ টি ই উনিয়নের দারোয়ানদের সম্মানি দেওয়া হয়নি শিক্ষক শিক্ষিকাদের বেতন আংশিক দেওয়া হয়। শিক্ষিকাদের অনৈতিক কথা বার্তা বলেন তিনি বিষয়গুলো নিয়ে ইউ এনও স্যারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। আশা করছি সুন্দর একটি সমাধান পাবো।

সোলায়মান নামে আরেকজন জেন্ডার প্রমোটারবলেন , মহিলা বিষয়ক কর্মকর্তা আফজাল হোসেন আমাদের সঙ্গে খারাপ আচরণ করেন।শিক্ষার্থীদের নাস্তার টাকা ঠিকমত দেয় নাশিক্ষকদের বেতনের টাকা কেটে রেখে দেয় বিষয়টি নিয়ে আমরা লিখিত অভিযোগ দিয়েছি।

এবিষয়ে গোসাইরহাট উপজেলা মহিলা বিষয়ক কর্মক র্তা আফজাল হোসেন বলেন,বরাদ্দ পাইনি বলে তাদের ভাতা দিতে পারিনি। বরাদ্ধ এসেছে, আগামি সোমবার তাদের সম্মানি দিয়ে দেওয়া হবে।

বিষয়টি নিয়ে গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ সাব্বির সাজ্জাদ বলেন, এটা একটি দাপ্তরিক বিষয়। এবিষয়ে আমি কোনো মন্তব্য করব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page