May 9, 2024, 1:02 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মঠবাড়িয়া’য় ইউ পি সদস্যকে ষড়যন্ত্র মূলক হয়রানীর অভিযোগ

Reporter Name

মঠবাড়িয়া প্রতিনিধি :মোঃ বেল্লাল জোমাদ্দার”

পিরোজপুরের মঠবাড়িয়া’য় আওয়ামী লীগ নেতা, হারু ন হাওলাদারের উপর দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটে।(১৩-এপ্রিল)রোববার উপজেলার তুষখালী ইউনিয়নের নীলখোলা নামক এক স্থানে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিন হাওলাদার পিং হেমায়েত উদ্দিন হাওলা দার সাং ছোট মাছুয়া বাদী হয়ে। আওয়ামী লীগ নেতা ১/জে,এম খালেক পিং এস্কান্দার আলী জমাদ্দার ও ২/ রাসেল হাওলাদার পিং মৃত ছত্তার হাওলাদার সহ ১৯ জন কে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা গেছে হারুন হাওলাদার রোববার সন্ধ্যার পরে অটোরিক্সা যোগে মঠবাড়িয়া পৌরসভার বাসায় আসার উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে তুষখালী ইউনিয়নের নীলখোলা নামক এক স্থানে নূর ইসলাম তালুকদারের দোকানের সামনে অটোরিক্সার গতি রোধ করে হারুন হাওলাদারের উপর দুর্বৃত্তরা হামলা করে। পরে ভুক্তভোগী অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহত হারুন হাওলাদার কে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উল্লেখ্য-এ ঘটনায় মামলার এজাহারের ২নং আসামি রাসেল হাওলাদার পিং ছত্তার হাওলাদার এর পরিবর্তে তুষখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোঃ রাসেল জোমাদ্দার পিং বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান জোমাদ্দার এর ছবি ও নাম উল্লেখ করে। দৈনিক পর্যবেক্ষণ পত্রিকায় একটি সংবাদ প্রচার করা হয়েছে।

এর প্রতিবাদে রাসেল জোমাদ্দার এর পরিবার জানায় বর্তমান ইউপি সদস্য মোঃ রাসেল জোমাদ্দার এই ঘট নার সাথে জড়িত না থাকা সত্বেও তাকে ষড়যন্ত্র মূলক ভাবে হয়রানি করার চেষ্টা করা হচ্ছে।

এ ঘটনায় রাসেল জোমাদ্দারের পরিবার ওএলাকাবাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page