May 9, 2024, 5:21 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনা অপসারণ করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান

Reporter Name

প্রথম বাংলা – হাইওয়ে পুলিশের মাসিক অপরাধ সভায় হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) বলেন, যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনাসমূহ অপসারণ করতে হবে।

২৪ এপ্রিল ২০২৪ দিনব্যাপী হাইওয়ে পুলিশ এর মাসিক অপরাধ (মার্চ/২০২৪) পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) এর সভাপতিত্বে সকাল ১১:০০ টায় এপিবিএন হেডকোয়ার্টার্স এর সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই ডিআইজি (উত্তর) ও অতিরিক্ত দায়িত্ব (অপারেশনস্) মাহ্ফুজুর রহমান, বিপিএম(বার) এর সঞ্চালনায় মার্চ ২০২৪ ও ফেব্রুয়ারি ২০২৪ এবং পূর্ববর্তী বছরের মার্চ ২০২৩ হাইওয়ে পুলিশের খাতওয়ারী ট্র‍্যাফিক সংক্রান্ত অপরাধের তুলনামূলক চিত্র উপস্থাপন করেন।

সভায় হাইওয়ে পুলিশ প্রধান মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) , মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাদের মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনাসমূহ অপসারণ ও থ্রি-হুইলার বন্ধে কঠোর নির্দেশ প্রদান করেন।

তিনি হাইওয়ে পুলিশের সকল সদস্যবৃন্দকে নিষ্ঠা, সততা, শৃঙ্খলা, পেশাদারিত্ব ও সর্বোচ্চ স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন এবং জনমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়াও মহাসড়কে টোকেন বাণিজ্য ও অনাকাঙ্ক্ষিত চাঁদাবাজি বন্ধে কঠোর নির্দেশ প্রদান করেন।

সভায় হাইওয়ে পুলিশের ডিআইজি(পশ্চিম), ডিআইজি(উওর), ডিআইজি(পূর্ব), সকল অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার,থানা/ফাঁড়ির অফিসার ইনচার্জগণসহ হাইওয়ে পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page