May 10, 2024, 7:11 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মহাসিনের পর্নোগ্রাফি কান্ড, আতঙ্কে নারীরা

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের ৬৪ শতাংশ নারী অনলাইনে হয়রানি ও যৌন সহিংসতার শিকার হচ্ছেন৷ তাদের অধিকাংশই এর প্রতিকারের জন্য পুলিশের কাছে যান না৷ যারা যান তাদের অধিকাংশই কোনো প্রতিকার পান না৷ এরকম সহিংসতা দিন দিন বাড়ছে৷ এ্যাকশনএইড বাংলাদেশ পরিচালিত ২০২২ সালের এক গবেষণা জরিপে এই তথ্য উঠে এসেছে৷

এবার চট্টগ্রামের এক তরুণীকে অনলাইনে যৌন হয় রানির অভিযোগ উঠেছে মোঃ মেহেদী হাসান মহাসিন (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে।অভিযুক্ত ওই যুবক কুমিল্লা মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের আব্দুল করিম এর ছেলে বলে জানা যায়।

অনলাইনে যৌন হয়রানির শিকার ওই ছাত্রী অভিযোগ পত্রে উল্লেখ করেন, Md. Mehedi Hasan Moh asin নামের ফেজবুক আইডির ব্যাক্তি আমার পরিচি ত কেউ নন। কাজেই তার সাথে আমার কখনো কথা হয়নি। সাম্প্রতিক তিনি আমার ইনবক্সে মেসেজ দেয়া শুরু করেন। অপরিচিত হওয়ায় আমি তাকে মেসেজ না দেওয়ার অনুরোধ করি।কিন্তু দুঃখের বিষয় তার সাথে আমি কথা বলতে অনিহা প্রকাশ করার পরও আমার ইচ্ছার বিরুদ্ধে ০২ অক্টোবর ও ০৪ অক্টোবর আমার মেসেঞ্জারে পর্ণোগ্রাফির মতো অশ্লীল ভিডিও পাঠায় এবং নানা অশ্লীল বার্তা পাঠায়।

এতে আমি মানসিকভাবে বিপর্যস্ত ও অপমানবোধ করি আমি তার ফেজবুকের ফ্রেন্ড লিস্টে থাকা আরও ৩ তরুণীর সাথে কথা বলে জানতে পারি তিনি তাদের ও আপত্তিকর প্রস্তাব দিয়েছেন। এমনকি আমার মতো বাকিদেরও তিনি পর্নোগ্রাফির মতো অশ্লীল ভিডিও দিয়েছেন। অতএব, আমি সহ অন্যান্য মেয়েদের নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হোক।

এবিষয়ে মেহেদী হাসান মহাসিন এর মতামত জানতে তার মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page