May 10, 2024, 8:08 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

র‍্যাব ১৪ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা -অধিনায়ক,র‌্যাব-১৪ নির্দেশক্রমে,সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃ ত্বে র‍্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপ ন সংবাদের ভিত্তিতে ১৭ মার্চ ২০২৪ খ্রি. দুপুর অনুমান ১২.৩০ ঘটিকার সময় ৷ময়মনসিংহের গৌরীপুর থানা ধীন রামগোপালপুর বাজারস্থ হোটেল শাহ পরান এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনাকালে একটি পিকআপ গাড়ীকে সংকেত দিলে পিকআপ গাড়ীটি চেকপোস্টের নিকট থামে।

এ সময়,পিকআপ গাড়ী’সহ গাড়ীর ভিতর থাকা মাদক কার বারি ১। মোঃ মুন্না ওরফে সুজন (২০),পিতা-মোঃ আব্দুল বারেক ওরফে মোহাম্মদ আলী,সাং-দক্ষিন তে তাভূমি,থানা -ব্রাহ্মনপাড়া,২। অপু কর্মকার(২১),পিতা- প্রমুত কর্মকার,সাং-রাজাপুর,৩।মোঃ সাগর(২১),পিতা -মৃত আঃ সামাদ,সাং-উত্তর গ্রাম,উভয় থানা-বুড়িচং, সকলের জেলা-কুমিল্লাদেরকে আটক করে।

উপস্থিত স্থানীয় লোকজনের উপস্থিতিতে র‌্যাব সদস্যগ ণ পিকআপ গাড়ীটি তল্লাশী করে। তল্লাশীকালে পিক আপ গাড়ীতে বোঝাইকৃত বাঁশের ডালির মধ্যে অভিনব কায়দায় রক্ষিত খাঁকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো২ কেজি করে ১৫ প্যাকেটে সর্বমোট ৩০ কেজি মাদক দ্রব্য গাঁজা,৩টি মোবাইল ফোন, নগদ ১০,৪৭০/- টাকা ও ০১টি পিকআপ গাড়ী উদ্ধার করতঃ জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীদের‘কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে,তারা মাদককারবারী চক্রের সদস্য এবংমাদ ক ব্যবসা পরিচালনা করার জন্য তারা আইনশৃঙ্খলা র ক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করতো। ধৃত আসামিরা আরো জানা য় যে, তারা কুমিল্লা জেলা হতে অবৈধ মাদকদব্য গাঁজা ক্রয় করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসতে ছিল।

এ সকল মাদক কারবারীদের’কে আইনের আওতায় এনে মাদক মুক্ত দেশ গড়তে র‌্যাবের অভিযানঅব্যাহত থাকবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page