April 27, 2024, 4:08 pm
শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের শূন্য পদের নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় শরীয়তপুরে বিষধর সাপের কামড়ে এক যুবকের মৃত্যু রাজধানী সহ দেশের সব থানার নিরাপত্তা জোরদারের নির্দেশ চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী চকরিয়ার ফাসিয়াখালী রেঞ্জের রিজার্ভ বনভূমিতে ঘর তৈরীর হিড়িক তীব্র তাপদাহে নগরবাসীর পাশে সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন ডিএমপি কমিশনার জেলা ও রেঞ্জের শ্রেষ্ঠ ওসি তদন্ত আনোয়ার হোসেন কে নেত্রকোনা সমিতির অভিনন্দন মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনা অপসারণ করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান গোপালগঞ্জের ফেসবুকে মিথ্যা, তথ্যা অপঃপ্রচারের প্রতিবাদে টুঙ্গিপাড়ায় আসলাম শেখের সংবাদ সম্মেলন মঠবাড়িয়া’য় ব্লেড দিয়ে মাথা কেটে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় মামলা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সিটি গ্রুপ নারী কাবাডি লিগে পুলিশ চ্যাম্পিয়ন

Reporter Name

প্রথম বাংলা – ‘সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩’ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।৫ ডিসেম্বর ২০২৩ বিকালে রাজ ধানীর পল্টনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে সিটি গ্রুপ নারী কাবাডি লিগের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ২৮-১৬ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আজকের ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে।আমরাএকটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি বাংলাদেশ পুলিশ নিজ যোগ্যতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরবঅর্জন করে ছে বাংলাদেশ পুলিশ ও আনসার দুটি দলই যোগ্য দল হিসেবে ফাইনালে এসেছে।

আগামীতে তাদের আরো অনেক দূর এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে বলে মন্তব্য করেন আইজিপি।

তিনি আরো বলেন, আমরা এই ধরনের খেলাধুলার আয়োজনের মধ্যে দিয়ে ট্যালেন্ট হান্ট করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেছিলেন। কাবাডি খেলাকে বিশ্বের দরবারে একটি আকর্ষণীয় ও মনোমুগ্ধকর খেলা হিসেবে পরিচিত করতে চাই।

প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশের মনিষা বরা বেস্ট রেইডার, বাংলাদেশ আনসারের স্মৃতি আক্তার বেস্ট ক্যাচার এবং বাংলাদেশ পুলিশের সুরশ্রী পাকিড়া সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ও চেয়ারম্যান নারী কাবাডি লিগ মোহাম্মদ ইকবাল হোসাইন বিপিএ ম-সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হি সেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাতজাঁহা চৌধুরী,ডিএমপি কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফে ডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার),ঢাকা মেডিকেল কলেজ হাসপা তালের ডা. ওয়াজেদ শামসুন্নাহার এবং সিটি গ্রুপের পরিচালক মোঃ হাসান।

এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম-সেবাসহ ডিএম পির কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, গত ৩০ নভেম্বর শুরু হয় সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩।

এগারোটি দল নিয়ে শুরু হওয়া নারী কাবাডি লীগে অংশ গ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব, আনসার কাবাডি ক্লাব,মেঘনা কাবাডি ক্লাব,ফরিদপুর জেলা কাবাডি ক্লাব,ঝিনাইদহ জেলা কাবাডি ক্লাব, জামালপুর জেলা কাবাডি ক্লাব,ময়মনসিংহ জেলা কাবাডি ক্লাব,উত্তরবঙ্গ কাবাডি ক্লাব,ইনস্টিটিউট অব কাবাডি যাত্রাবাড়ী,শিকারপুর বরিশাল ও পিনাকল স্পোর্টস সোসাইটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page