May 9, 2024, 2:03 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের শূন্য পদের নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয়

Reporter Name

নিজস্ব প্রতিবেদক- অদ্য ২৭ এপ্রিল ২০২৪ খ্রি. তারিখ লক্ষ্মীপুর জেলাধীন সদর উপজেলার ইউনিয়ন পরিষ দের সাধারণ ও শূন্য পদের নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ তারেক বিন রশিদ, পিপিএম (বার) মহোদয়।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),লক্ষ্মীপুর (পুলিশ সুপার পদেপদোন্ন তিপ্রাপ্ত) জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক,অতিরি ক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),লক্ষ্মীপুর(পুলি শ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ হাসানমোস্ত ফা স্বপন,সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল)

জনাব আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী,সহকারী পুলিশ সুপার(রামগতি সার্কেল)জনাব সাইফুল আলম চৌধুরী ,জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি,লক্ষ্মীপুর জনাব সোহাগ পারভেজ, ডিআইও-১,জনাব এ কে এম আজি জুর রহমান মিয়া,ওসি ডিবি,জনাব মোঃ সাহাদাত হো সেন টিটো,অফিসার ইনচার্জ (লক্ষ্মীপুর মডেল থানা ) জনাব মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার সহ জেলার সকল অফিসার,ফোর্স ও আনসার সদস্যবৃন্দ।

উত্তর ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় সুষ্ঠুসুন্দর ,অবাধ ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনার জন্য আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page